ads

আগামী জাতীয় নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে : বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, সংবাদ২৪.নেট ডেস্ক: নারায়ণগঞ্জে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনও এরকম হবে। আর সেই নির্বাচনে বিএনপি বর্তমান সরকারের অধীনে অংশগ্রহণ করবে বলে আশা করি। তবে নির্বাচনে অংশগ্রহণ না করলে বিএনপিই ক্ষতিগ্রস্ত হবে ও আওয়ামী লীগ লাভবান হবে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

গত জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করে বিএনপি ভুল করেছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, ‘২০১৪ সালে জাতীয় নির্বাচন করতে না পারলে দেশে সামরিক শাসন চলে আসতো। দেশে থাইল্যান্ডের মতো পরিস্থিতির সৃষ্টি হতো।

বাণিজ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি ২০১৪ সালের জাতীয় নির্বাচনে অংশগ্রহণ না করে ভুল করেছে। আশা করি, এই ভুল থেকে শিক্ষা নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে। যেখানে কোনো দাবি দাওয়া থাকবে না।’

মন্ত্রী আরও বলেন, ‘নারায়ণগঞ্জে অবাধ ও নিরপেক্ষতার মাধ্যমে একটি সুন্দর নির্বাচন হয়েছে। আগামী জাতীয় নির্বাচনও এরকম হবে।

এদিকে নারায়ণগঞ্জের নির্বাচন নিয়ে বিএনপি’র অভিযোগ করার কোনো সুযোগ ছিল না বলে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, ‘ভোট গণনার সময় পর্যন্ত বিএনপিও বলেছে, অবাধ নির্বাচন হয়েছে। তবে ভোট গণনার আগ মুহূর্তে বিএনপি যে অদৃশ্যশক্তি নিয়ে অভিযোগ তুলেছিল, তা দুঃখজনক। নারায়ণগঞ্জ চমৎকার মেয়র পেয়েছে। সেলিনা হায়াত আইভী একজন সৎ ও নিষ্ঠাবান মানুষ।’

নির্বাচন কমিশন নিয়ে সব দলের সঙ্গে রাষ্ট্রপতির আলোচনাকে ভালো দিক হিসাবে দেখছেন বাণিজ্যমন্ত্রী। সংলাপে বিএনপি অংশগ্রহণ করায় সন্তোষ প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআরইউ’র সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মোরসালীন নোমানীসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com