ads

ফুলবাড়ীয়ায় শিক্ষক হত্যা: এমপি-ওসিসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

মামলা

ময়মনসিংহ প্রতিনিধি, সংবাদ২৪.নেট : ফুলবাড়ীয়া কলেজ সরকারিকরণ আন্দোলন চলাকালে নিহত শিক্ষক আবুল কালাম আজাদকে হত্যার প্ররোচনার অভিযোগে একটি মামলা করা হয়েছে। এতে স্থানীয় সংসদ সদস্য, থানার ওসিসহ সাতজনকে আসামি করা হয়েছে।

বুধবার ফুলবাড়ীয়া কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও কলেজ সরকারিকরণ আন্দোলনের আহ্বায়ক এস এম আবুল হাশেম বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় স্থানীয় সংসদ সদস্য মোসলেম উদ্দিন, ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব, উপপরিদর্শক রফিকুল ইসলাম রতন, মোসলেম উদ্দিনের ছেলে অ্যাডভোকেট ইমদাদুল হক সেলিম, সেলিমের ভায়রা ফুলবাড়ীয়া কলেজের সাবেক অধ্যক্ষ নাসিরউদ্দিন এবং কলেজের ভাইস প্রিন্সিপ্যাল আমজাদ হোসেনকে আসামি করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহের দুই নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারক হাকিম মাহবুবুল হকের আদালতে মামলাটি করা হয়।

মামলার বিবরণে বলা হয়েছে, গত ২৭ নভেম্বর ফুলবাড়ীয়া কলেজ সরকারীকরণের দাবিতে আন্দোলনের সময় আসামিদের প্ররোচনায় কলেজ শিক্ষক আবুল কালাম আজাদকে হত্যা করা হয়।

বাদীর আইনজীবী ফজলুল হক দুলাল জানান, বিচারক মামলাটি গ্রহণ করেছেন। তবে এখনো কোনো আদেশ দেননি। তারা আদেশের অপেক্ষায় রয়েছেন বলেও জানান আইনজীবী।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com