ads

‘সুলতান সুলেমান’ প্রচার বন্ধের দাবিতে আল্টিমেটাম

ftpo

বিনোদন প্রতিবেদক, সংবাদ২৪.নেট, ঢাকা : দীপ্ত টিভিকে ৪৮ ঘণ্টার সময় বেধে দিয়েছে শিল্পী-কলাকুশলীদের সংগঠন ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনাল অর্গানাইজেশন (এফটিপিও)। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে ডাবিংকৃত তুর্কি সিরিয়াল ‘সুলতান সুলেমান’ প্রচার বন্ধের দাবি জানিয়েছে সংগঠনটি।

 

সোমবার রাজধানীর কাওরান বাজার এলাকায় দীপ্ত টিভির কার্যালয়ের সামনে সকাল ১১ টায় অবস্থান কর্মসূচি পালন করে এফটিপিও। এতে অংশ নেন টেলিভিশন অভিনয়শিল্পী ও কলাকুশলীদের অনেকে।

 

এসময় এফটিপিওর আহ্বায়ক মামুনুর রশিদ বলেন, যুদ্ধাপরাধীর বিচার কার্যে তুরস্ক বাংলাদেশের উপর অসন্তোষ প্রকাশ করে। অথচ সেই দেশের সিরিয়াল আমাদের দেশে প্রচার হচ্ছে। এই সিরিয়াল প্রচার বন্ধ করার জন্য সরকারের কাছে আহ্বান জানাচ্ছি।

 

এছাড়া সংগঠনের ক্ষুব্ধ নেতা-কর্মীরা আগামী ৪৮ ঘন্টার মধ্যে ডাবিংকৃত বিদেশি সিরিয়াল প্রচার বন্ধ না করলে কেবল অপারেটর দিয়ে দীপ্ত টিভির সম্প্রচার বন্ধ করে দেওয়ার হুমকিও দেন।

 

প্রসঙ্গত, ১৬ ডিসেম্বর বিজয় দিবসে সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত দেশীয় নাটক বা অনুষ্ঠান প্রচার না করে তুর্কি সিরিয়াল ‘সুলতান সুলেমান’ প্রচার অব্যাহত রাখে দীপ্ত টিভি। দেশীয় সংস্কৃতির এমন অবমাননার কারণে চ্যানেলটির উপর ক্ষুব্ধ হয় এফটিপিও।

 

এদিকে, ডাবিংকৃত বিদেশি সিরিয়াল প্রচার বন্ধের লক্ষ্যে আগামীকাল ২০ ডিসেম্বর সকাল ১১টায় একুশে টিভি, ২৮ তারিখ এসএ টিভি এবং ২৯ তারিখ মাছরাঙা টিভির সামনে অবস্থান কর্মসূচি পালন করবে এফটিপিও।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com