ads

অবিশ্বাস্য এই কেক ঝড় তুললো ফেসবুকে

কেক

সংবাদ২৪.নেট ডেস্ক : আমেরিকান আর্টিস্ট নাটালি সাইডসার্ফ (Natalie Sideserf) বিশ্বখ্যাত তার কেক দিয়ে। তার কেক ডিজাইন দিয়ে প্রতিনিয়ত তিনি সবাইকে চমকে দিচ্ছেন।

নাটালি সাইডসার্ফ একাধারে একজন কেক আর্টিস্ট, শিক্ষক এবং সেলিব্রেটি রন্ধনশিল্পী। আন্তর্জাতিকভাবে নাটালি সাইডসার্ফ তার কেক ডিজাইনের জন্য বিখ্যাত। ২০১৪ সালে ফুড নেটওয়ার্ক সাইডসার্ফকে দেশের সবচেয়ে প্রতিভাবান, তরুণ, বাস্তববাদি এবং ভয়ংকর কেক আর্টিস্ট হিসেবে ঘোষণা করা হয়েছে।

নাটালি সাইডসার্ফ যা তৈরি করেন, তাই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। প্রতি বছর নতুন কোনো ভয়ংকর কেকের ডিজাইন নিয়ে তিনি তার ভক্তদের চমকে দেন। এইবছরও তার ব্যতিক্রম হয় নি। এইবছর তার ব্রেকিং ব্যাড থিমে কেকের ডিজাইন হিসেবে উঠে এসেছে মাইক আরম্যানট্রট (Mike Ehrmantraut)!

নিখুঁতভাবে তিনি তুলে ধরেছেন  মাইক আরম্যানট্রটকে । অনেকে মনে করেন নাটালি  কী দিয়ে তৈরি করেছেন এই কেক? এই প্রশ্নের জবাবে নাটালি বলেন “মাইক আরম্যানট্রট সম্পূর্ণ একটি কেক। এর ভিতরে রয়েছে ভ্যানিলা,সুইস বাটারক্রিম। এছাড়া রয়েছে চকলেটের আস্তর”।

এই কেকটি এএমসি নামক একটি প্রতিষ্ঠানের জন্য তিনি এই কেকটি তৈরি করেন। অব্যশ এটিই তার প্রথম ভয়ংকর কেক নয়, তিনি এইরকম আরোও অনেক জীবন্ত ভয়ংকর কেক তৈরি করেছেন। তারই কিছু নমুনা দেখে নেওয়া যাক।

তথ্যসূত্র: boredpanda.com

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com