ads

মুক্তির অপেক্ষায় ‘ভয়ংকর সুন্দর’

ভয়ংকর সুন্দর

 বিনোদন ডেস্ক, সংবাদ২৪.নেট :  কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের অভিনেত্রী ভাবনা জুটি হয়ে অভিনয় করেছেন অনিমেষ আইচের পরিচালনায় ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রে। সবকিছু ঠিকভাবে এগুলে ভালোবাসা দিবসকে উপলক্ষ করে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমা, এমন তথ্যই জানালেন নির্মাতা অনিমেষ আইচ।

এই নির্মাতার প্রথম সিনেমা ‘না মানুষ’ আলোর মুখ না দেখলেও দ্বিতীয় ছবি ‘জিরো ডিগ্রি’ ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। মাহফুজ আহমেদ ও জয়া আহসান অভিনীত ‘জিরো ডিগ্রি’ চলচ্চিত্রের পর পরমব্রত-ভাবনাকে নিয়ে নির্মাণ করেছেন ‘ভয়ংকর সুন্দর’।

এরই মধ্যে দৃশ্যধারণ ও সম্পাদনার কাজ শেষ হয়েছে। শীঘ্রই সিনেমাটি সেন্সরবোর্ডে ছাড়পত্রের জন্য জমা দেওয়া হবে। অনিমেষ আইচ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘সিনেমা মুক্তির জন্য তো কিছু প্রক্রিয়া আছে। সব প্রক্রিয়া শেষ করে আমাদের পরিকল্পনা রয়েছে ভালোবাসা দিবসের আগের সপ্তাহে সিনেমাটি মুক্তি দেওয়ার। এজন্য ৩ অথবা ১০ ফেব্রুয়ারি মুক্তি দেওয়ার পরিকল্পনা নিয়ে এগুচ্ছি। আশা করি এর মধ্যে সেন্সর ছাড়পত্রসহ সব প্রক্রিয়া সম্পন্ন করে দর্শকের সামনে সিনেমাটি প্রদর্শন করতে পারব।’

মতি নন্দীর ছোট গল্প ‘জলের ঘূর্ণি ও বক বক শব্দ’ অবলম্বনে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি নির্মিত হয়েছে। পরমব্রত-ভাবনাসহ ছবিটিতে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ।

এ স্কয়ার ফিল্ম কোম্পানির ব্যানারে নির্মিত সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। চিত্রগ্রাহক হিসেবে রয়েছেন খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ, পোশাক পরিকল্পনায় চিন্ময়ী গুপ্তা কাজ করেছেন।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY Popular-IT.Com, Server Manneged BY PopularServer.Com