ads

ক্যাচ মিসের পর ইমরুলকে যা বলেছিলেন মাশরাফি

masss


ক্রীড়া প্রতিবেদক, সংবাদ২৪.নেট
: ঘরের মাঠে টানা সপ্তম ওয়ানডে সিরিজ জেতা হলো না মাশরাফি বাহিনীর। সিরিজ নির্ধারণী শেষ ওয়ানডেতে বাংলাদেশকে ৪ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। এই জয়ে তিন ম্যাচ সিরিজ ২-১ ব্যবধানে জিতল ইংলিশরা।

বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগে ব্যাট করে ৬ উইকেটে ২৭৭ রান করে বাংলাদেশ। জবাবে ৪ উইকেট ও ১৩ বল হাতে লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড। এই মাঠে এটাই সর্বোচ্চ রান তাড়া করে জয়ের নতুন রেকর্ড।

ইংল্যান্ড ৪ উইকেটে জয়ী : শফিউল ইসলামের করা ৪৮তম ওভারের পঞ্চম বলে লং অফের উপর দিয়ে ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন ক্রিস ওয়াকস। তিনি ১৮ বলে ৩ চার ও ১ ছক্কায় ২৭ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে দলের জয় সহজতর করেন বেন স্টোকস। তিনি ৪৮ বলে ১ চার ও ২ ছক্কায় ৪৭ রানে অপরাজিত থাকেন।

তবে ম্যাচের ৪৬.৪ ওভারে তাসকিনের বলে স্লিপে ক্রিস ওয়াকসের ক্যাচটি মিস করায় দারুণ এক সুযোগ হাতছাড়া হয়ে যায় বাংলাদেশের। তখন ২১ বলে ২১ রান দরকার ছিল ইংল্যান্ডের এবং দারুণ ছন্দে বোলিং করছিলেন তাসকিন। ক্যাচ মিসের পর ইমরুলকে দলীয় অধিনায়ক মাশরাফি শুধু এতটুকুই বলেছিলেন, এটা কি করলি রে ইমরুল। ধরতে পারলে কাজ হইয়া যাইতো। এরপর আবারো হাততালি দিয়ে সবাইকে উজ্জিবীত করার চেষ্টা করেন। ইন্টারনেটে খেলা দেখার সময় স্ট্যাম্পের পাশে থাকা ভিডিওতে ভেসে আসা কণ্ঠস্বর থেকেই মাশরাফির একথাগুলো শোনা গেছে।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com