ads

বিমানের মধ্যে নাসিরের সঙ্গে একি করলেন বাটলার!

bbb


ক্রীড়া প্রতিবেদক, সংবাদ২৪.নেট:
গত রাতে ম্যাচ চলাকালীন বাংলাদেশ ও ইংল্যান্ডের ক্রিকেটারদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে। তবে সেগুলো যে খেলার মাঠে ফেলে এসেছেন দুই দলের ক্রিকেটাররা তার প্রমাণ পাওয়া গেল।

খোশ গল্প করতে করতে দুটি দলই একসঙ্গে বিমানে করে চট্টগ্রামের উদ্দেশে রওয়ানা দেন। আজ বিকেলে বেসরকারি বিমান পরিবহন সংস্থা ইউএস বাংলা এয়ার লাইনস্ এর একটি ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশ্যে উড়াল দিয়েছে মাশরাফি বাহিনী। বিমানসংস্থাটির ফেসবুক পেইজে প্রকাশিত কিছু ছবিতে দেখা গেছে বিমানের দুই পাশে সারিবদ্ধ হয়ে বসেছে দুই দল। ছবিতে তাদের বেশ খোশগল্পে মজে থাকতে দেখা গেছে। দুই দলই একসঙ্গে মাঠে উত্তপ্ত বাক্য বিনিময়ের ঘটনায় ইতোমধ্যে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা এবং ব্যাটসম্যান সাব্বির আহমেদকে ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা করেছে আইসিসি। অন্যদিকে ‘অশালীন ভাষা এবং শারীরিক অভিব্যক্তির দরুণ’ ইংল্যান্ড দলের অধিনায়ক জস বাটলারকে তিরস্কার করা হয়েছে।

তবে বিমানের মধ্যে ইংলিশ অধিনায়ক জশ বাটলার দুষ্টামি করেছেন টাইগার অলরাউন্ডার নাসিরের সঙ্গে। তারা দুজন খোশ গল্পে মজেছিলেন। এমনকি নাসিরের গালফ্রেন্ড নিয়েও মশকরা করেছেন বাটলার। ইংল্যান্ডে গেলে বাটলারের বান্ধবীদের সঙ্গে নাসিরকে পরিচয়ও নাকি করিয়ে দেবেন। এমন কথা জানিয়েছে বিমানে থাকা অন্য একজন ক্রিকেটার।

Facebook Comments

এ সংক্রান্ত আরো খবর




সম্পাদক: আরিফা রহমান

২৮/এফ ট্রয়োনবী সার্কুলার রোড, ৫ম তলা, মতিঝিল, ঢাকা।
সর্বক্ষণিক যোগাযোগ: ০১৭১১-০২৪২৩৩
ই-মেইল ॥ sangbad24.net@gmail.com
© 2016 allrights reserved to Sangbad24.Net | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com